রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:২৯ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
‘শহীদি মার্চ’ উপলক্ষ্যে ইবি শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল মানবতার ডাকে সাড়া দিলো ইবির সর্বস্তরের শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তারা শিক্ষার্থীর করা মামলায় সাবেক মন্ত্রী রমেশ সেন কারাগারে আশুলিয়ায় বিএনপির উদ্যোগে মিলাদ মাগফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত শ্রীপুরে গাঁজা বিক্রেতাকে আটক করলো শিক্ষার্থীরা বীরগঞ্জ পৌরশহর সংস্কারে সাধারন শিক্ষার্থীরা বীরগঞ্জে ৩ ক্লিনিকের জরিমানা ও ১ ডায়াগনস্টিক সেন্টার সিলগালা খুলনা জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত জোবিঅ-সাভার এর আওতাধীন জিরাবো ও আশুলিয়ায় তিতাসের বিশেষ অভিযান জরিমানাসহ কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

ঝালকাঠিতে ধ্রুবতারা’র উদ্যোগে যুব সম্মেলন-২০২২ অনুষ্ঠিত

ঝালকাঠিতে ধ্রুবতারা’র উদ্যোগে যুব সম্মেলন-২০২২ অনুষ্ঠিত

 

ঝালকাঠি থেকে রিয়াজুল ইসলাম বাচ্চুঃ ঝালকাঠিতে ধ্রুবতারা ইয়ূথ ডেভেলপমেন্ট ফাউন্ডেশন জেলা শাখার উদ্যোগে যুব সম্মেলন-২০২২ অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২১ নভেম্বর) সকাল ১০ টায় ঝালকাঠি সিটি ক্লাবে সংগঠনের জেলা শাখার সহসভাপতি এসএম পারভেজের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন ধ্রুবতারা ইয়ূথ ডেভেলপমেন্ট ফাউন্ডেশন’র কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও সিইও অমীয় প্রাপণ চক্রবর্তী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সংগঠনের উপদেষ্টা ঝালকাঠি সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ইসরাত জাহান সোনালী, ভাইস চেয়ারম্যান মোঃ মঈন তালুকদার, সমাজসেবক মোঃ ছবির হোসেন, মোঃ হাসান মাহমুদ, কমিউনিষ্ট পার্টির জেলা সাধারণ সম্পাদক প্রশান্ত দাস হরি, ধ্রুবতারার কেন্দ্রীয় কমিটর এজিএস অলি আহম্মদ, সাংগঠনিক সম্পাদক মোঃ হাসান শাহরিয়ার মাহমুদ রিজভী, বরিশাল বিভাগীয় কমিটির সভাপতি (ভারপ্রাপ্ত) উপাধ্যক্ষ রিয়াজুল ইসলাম বাচ্চু। এসময় উপস্থিত ছিলেন রাজাপুরের সভাপতি মোঃ সাইদুল ইসলাম, সহসভাপতি রুহি দাস বিশ্বাস, নলছিটির মোঃ মাইনুল ইসলাম (সুজন) সাধারণ সম্পাদক মোঃ ইমরান খানসহ জেলা ও উপজেলার নেতাকর্মীরা ।

২০২২ সালের যুব সম্মেলনে ধ্রুবতারা ইয়ূথ ডেভেলপমেন্ট ফাউন্ডেশন’র ঝালকাঠি জেলা শাখার সভাপতি হিসেবে মোঃ শাকিল রনি, সাধারণ সম্পাদক হিসেবে মোঃ শফিকুল ইসলাম রুবেল ও সাংগঠনিক সম্পাদক বিথি শর্মা বনি কে নির্বাচিত করা হয়েছে।

প্রধান অতিথি অমীয় প্রাপণ চক্রবর্তী তার বক্তব্যে বলেন, “ধ্রুবতারা ২০০০ সালে প্রতিষ্ঠা লাভ করে ২২ বছর অতি সুনামের সাথে অতিক্রম করেছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ঘোষিত শ্রেষ্ঠ জাতীয় যুব সংগঠন হিসেবে স্বর্ণ পদক এবং জয়বাংলা অ্যাওয়ার্ড অর্জন করেছে। এ সংগঠনটি যুবকদের মান উন্নয়ন, আত্ম কর্মসংস্থান সৃস্টি, পিছিয়ে পড়া জনগোষ্ঠি, দলিত সম্প্রদায়, জেন্ডার বৈষম্য, জলবায়ূ পরিবর্তন বিষয়ে গ্রামীণ পর্যায়ে কাজ করে যাচ্ছে। সংগঠনটি গনতান্ত্রিক প্রক্রিয়া অবলম্বন করে স্বাধীনতার স্বপক্ষে বলিষ্ট দেশ ও জাতির জন্য ভুমিকা রাখছে।”

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:২৮ পূর্বাহ্ণ
  • ১২:০০ অপরাহ্ণ
  • ১৬:২৬ অপরাহ্ণ
  • ১৮:১৬ অপরাহ্ণ
  • ১৯:৩১ অপরাহ্ণ
  • ৫:৪১ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x